How to Get More Comments: DoFollow Plugins for WordPress Blogs
Picture Credit - https://ya-webdesign.com/explore/follow-button-png/


আপনি যদি ট্র্যাফিক বাড়ানোর উপায় এবং আপনার ব্লগে আরও মন্তব্য পেতে চান তবে আপনার ব্লগকে ডোফলো তৈরি করা একটি দুর্দান্ত ধারণা।

 আপনার ব্লগটি কোনও ফায়ারফক্স অ্যাড-অনের সাথে ডফলো বা নোফলো কিনা তা দেখতে পাবে এবং কেবলমাত্র তার উপর ভিত্তি করে একটি নতুন মন্তব্য পোস্ট করার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারে। ডোফলো বাহ্যিক লিঙ্কগুলি থেকে rel = "অনুসরণ না" বৈশিষ্ট্যগুলি সরিয়ে দেয় এবং আপনার দর্শকদের ব্যাকলিঙ্কগুলি তৈরি করার অনুমতি দেয় যা মন্তব্য করার সময় ব্যবহারকারীর ক্রিয়াকলাপকে যথেষ্ট পরিমাণে বাড়িয়ে তোলে এবং এক সময়কার দর্শকদের বুকমার্ক করতে এবং আপনার ব্লগে পুনরায় দেখার জন্য আমন্ত্রণ জানায়।

এ-তালিকা ডোফলো ওয়ার্ডপ্রেস প্লাগইনস - বেশ কয়েকটি প্লাগইন রয়েছে যেগুলি বিভিন্ন ধরণের ডোফলো সরবরাহ করে, আপনার নিজের পছন্দটি আপনার ব্লগের ব্যক্তিগত প্রয়োজনের ভিত্তিতে করা উচিত; আপনার জন্য কোনটি সবচেয়ে ভাল কাজ করে তা দেখতে আপনি বিভিন্ন ওয়ার্ডপ্রেস প্লাগইনগুলির সাথে পরীক্ষামূলক মুক্ত।

সক্রিয় প্লাগইনস মেনুটির মাধ্যমে সক্রিয়করণের উপর কাজ করা একটি সাধারণ প্লাগইন হ'ল ডোফলো ৪.০।

নোফলো ফ্রি - আপনাকে পছন্দগুলি কাস্টমাইজ করতে দেয়, উদাহরণস্বরূপ নিবন্ধিত এবং নিবন্ধভুক্ত ব্যবহারকারীদের লিঙ্কের চিকিত্সা; এটি মন্তব্য করতে উত্সাহ দিতে আপনার ব্লগে একটি নোফলো ফ্রি লোগো রাখতে পারে, এবং স্প্যামিং হ্রাসকারী শব্দের একটি নির্বাচিত তালিকার ভিত্তিতে ফিল্টার যুক্ত করতে পারে। নোফলো ফ্রি অনেকগুলি ভিন্ন ভাষাকে সমর্থন করে।

ব্লগ মন্তব্য লিঙ্কগুলিতে WP অনুসরণ করুন - দ্রুত কনফিগারেশন; (নোট করুন যে ইনস্টলেশনটির জন্য কেবলমাত্র একটি। php ফাইল আপলোড করা দরকার, পুরো .zip সংরক্ষণাগারটি নয়!)।

ওয়ার্ডপ্রেস এনআই মন্তব্য দোফলো - নোফলো হিসাবে শেষ মন্তব্যটি ছেড়ে দেয়।

ডাব্লুপি-ডফোলো - একটি খুব সাধারণ প্লাগইন; .pp ফাইলটি ডাউনলোড এবং নিষ্কাশন করা প্রয়োজন।

ডোফলো স্টেট - একটি খুব দরকারী প্লাগইন যা সমস্ত পৃষ্ঠাগুলি এবং মন্তব্যগুলি থেকে বাহ্যিক নফলো বৈশিষ্টকে সরিয়ে দেয় এবং অতিরিক্তভাবে একটি "ডফলো, ইনডেক্স" মেটা ট্যাগ প্রয়োগ করে।

140 ফলো - আপনাকে শব্দের সংখ্যা (সেটিংসে) নির্দিষ্ট করার মঞ্জুরি দেয় যার পরে কোনও মন্তব্য ফাঁপা হয়ে যেতে পারে।

কীভাবে অন্যান্য ডোফলো ব্লগগুলি খুঁজে পেতে এবং আপনার ব্লগকে ডোফলো হিসাবে প্রচার করতে এবং ডফোলো ব্লগ চালানো নিয়ে আসা সমস্যাগুলি সম্পর্কে শিখুন এবং ডফোলো নিবন্ধ ডিরেক্টরি এবং ডফলো সামাজিক বুকমার্কিং সাইটগুলির একটি তালিকা পড়ুন যা আপনাকে আরও আপনার বুকমার্কগুলি সংগঠিত করতে সহায়তা করবে কার্যকরী উপায়.

Post a Comment

Do not post any link in the comment box

নবীনতর পূর্বতন